সংসদে অর্থমন্ত্রী : গত বছরের ১১ মাসে রেমিট্যান্স এসেছে ১৯.৫৮ বিলিয়ন ডলার

আগের সংবাদ

তারল্য সংকটে বিপাকে ব্যাংক : সংকট উত্তরণে দরকার দৃশ্যমান রাজনৈতিক অঙ্গীকার, এখনই সমাধান না করলে সংকট আরো গভীর হবে

পরের সংবাদ

কোম্পানীগঞ্জ : চুরি করতে গিয়ে সহযোগীসহ আটক শ্রমিক লীগ নেতা

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জে গভীর রাতে এক বাড়ির বসতঘরে চুরি করতে গিয়ে স্থানীয়দের কাছে হাতেনাতে ধরা পড়েছে শ্রমিক লীগ নেতাসহ দুইজন।
গত মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে আটক চোরদের পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। এর আগে, সোমবার (৯ জানুয়ারি) রাত ৩টা ২০ মিনিটের দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের আনার আহমেদের বাড়িতে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- উপজেলার চরকাঁকড়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মো. সরোয়ার (৪১) এবং মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সরদার বাড়ির আবদুল খালেকের ছেলে মো. আলমগীর (৩৮)।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত আড়াইটার দিকে শ্রমিক লীগ নেতা সরোয়ারের নেতৃত্বে সংঘবদ্ধ চোরের দল প্রথমে মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের হামিদ মেম্বারের বাড়িতে ঢুকে নগদ টাকা চুরি করে। পরে রাত সাড়ে ৩টার দিকে পার্শ্ববর্তী আনার আহমেদের বাড়িতে চুরি করতে গেলে পরিবারের সদস্যরা টের পেয়ে ধাওয়া দেয়। এ সময় চোর আলমগীরকে আটক করা হয়। পরে তার কথা মতে শ্রমিক লীগ নেতা সরোয়ারকেও আটক করা হয়। মো. রাসেল নামে তাদের আরেক সহযোগী পালিয়ে গেছে।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি বাহার উদ্দিন জানান, যদি কোনো মানুষ ব্যক্তিগতভাবে ভুলত্রæটি করে, তার দায়ভার দল গ্রহণ করবে না।
কোম্পানীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ বলেন, ‘এ বিষয়ে এখনো সত্যতা পাওয়া যাচ্ছে না। আমরা সত্যতা যাচাইয়ের জন্য লোক পাঠিয়েছি।’
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান দুই চোর ধরার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বাদী মামলা দিতে চাচ্ছেন না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়