ঢাকা-ওয়াশিংটন : রোহিঙ্গা, প্রতিরক্ষা সহযোগিতা নিয়ে আলোচনা

আগের সংবাদ

একাদশ শ্রেণিতে ভর্তি : শিক্ষার্থী পায়নি ২০০ প্রতিষ্ঠান

পরের সংবাদ

রাজবাড়ীতে ছিনতাই : চিকিৎসকের মাথায় ঠেকানো অস্ত্রটি ছিল খেলনা পিস্তল

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসকের মাথায় পিস্তল ঠেকিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ছিনতাইয়ের ঘটনায় ব্যবহৃত অস্ত্রটি ছিল খেলনা পিস্তল। গত সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার। এর আগে গত রবিবার এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃতরা হলেন- গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের হাউলি কেউটিল গ্রামের মো. আব্দুল গনির (অব. পুলিশ) ছেলে মো. রনি, কুমড়াকান্দি গ্রামের মো. আ. সালামের ছেলে মো. ইমরন ও নছরউদ্দিন সরদার পাড়া গ্রামের চেনেরুদ্দিন ফকিরের ছেলে রুবেল ফকির। গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গত রবিবার রাত সাড়ে ১১টার দিকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. আবুল কালাম আজাদ জরুরি বিভাগের পাশে একটি কক্ষে বসেছিলেন। এ সময় দুজন দুর্বৃত্ত ওই কক্ষে প্রবেশ করে তার মাথায় অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। চাঞ্চল্যকর এ ঘটনার এক দিনের মধ্যে তিনজনকে গ্রেপ্তারসহ ছিনতাই হওয়া মোবাইল, খেলনা পিস্তল ও আংশিক টাকা উদ্ধার করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়