‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

সাভার : মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা গ্রেপ্তার ৩

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : সাভারের আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে সিনথিয়া নামে ছয় বছরের এক শিশুকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেফতারকৃত আসামি কাদের সিরাজগঞ্জ জেলার সদর থানার সৈয়দাবাদ এলাকার শাহাদাত হোসেনের ছেলে। বর্তমানে আশুলিয়ার খেজুরবাগ এলাকার নুরুল হকের বাসায় ভাড়া থাকেন তিনি। পেশার একজন পোশাক শ্রমিক। গ্রেপ্তার বাকি দুজন হলেন কাদেরের বাবা ও মা। তাদের নাম জানা যায়নি।
নিহত সিনথিয়া নিলফামারী জেলার পঞ্চপুকুর গ্রামের জসিনুরের মেয়ে। সিনথিয়া তার পরিবারের সঙ্গে আশুলিয়ার খেজুর বাগান এলাকায় নুর সরকারের বাড়িতে ভাড়া থাকত।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ জানুয়ারি সন্ধ্যায় নিখোঁজ হয় সিনথিয়া। পরের দিন এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার থানায় একটি ডায়েরি করে। ৫ জানুয়ারি রাতে নিখোঁজ শিশুর পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় আশুলিয়ার খেজুর বাগান এলাকা থেকে অপহরণকারী কাদের ও তার বাবা-মাকে গ্রেপ্তার করে র‌্যাব।
আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. হাচিব বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মুক্তিপণ না পেয়ে শিশু সিনথিয়াকে হত্যা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়