‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

লোহাগড়া : পল্লী বিদ্যুতের খুঁটি চুরির চেষ্টা গ্রেপ্তার ২

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় পল্লী বিদ্যুতের খুঁটি চুরি করে পালানোর সময় দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল সোমবার দুপুরে লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের তেলিগাতী গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- নায়াগ্রাম ইউপির দেবী গ্রামের নুরইসলাম শেখের ছেলে ফয়সাল শেখ (৩০) ও একই গ্রামের উজির শেখের ছেলে মিশন শেখ (২৮)।
জানা গেছে, তেলিগাতী গ্রামের পল্লী বিদ্যুতের নতুন সঞ্চালন লাইন নির্মাণের পর আগের কয়েকটি বিদ্যুতের খুঁটি সংযোগবিহীন অবস্থায় ছিল। সোমবার দুপুরে তেলিগাতী গ্রামের মাদ্রাসার পাশ থেকে একটি বিদ্যুতের খুঁটি কৌশলে উত্তোলন করে নছিমনে পাচারের চেষ্টা করে গ্রেপ্তারকৃতরা। ওই সময় দুই চোরকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে তাদের গ্রেপ্তার করে।
যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ল²ীপাশা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার এটিএম তারিকুল ইসলাম বলেন, ‘ওই এলাকা থেকে আগেও বিদ্যুতের ট্রান্সমিটারসহ বিভিন্ন মালামাল চুরি হয়েছে। ওই খুঁটির বর্তমান বাজারমূল্য প্রায় অর্ধ লাখ টাকা। আমাদের ধারণা, এই চক্রই এসব চুরির সঙ্গে জড়িত। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় থানায় মামলা হয়েছে।’
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছির উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়