‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

বোদায় বাসের ধাক্কায় মা-ছেলে নিহত 

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও ছেলে নিহত হয়েছেন। গত রবিবার রাতে উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের হলদিয়াপুকুির এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার বোদা সদর ইউনিয়নের উলিপুকুরি এলাকার আশরাফুল ইসলামের ছেলে হাফেজ মো. মশিউল রহমান মিশু (২৫) ও তার মা মাহফুজা আক্তার (৫০)। মিশু বোদা পৌর শহরের ইসলামবাগ হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার রাতে মোটরসাইকেলযোগে মাকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে পঞ্চগড় শহরে বোনের বাড়িতে যাচ্ছিলেন মিশু। এ সময় ময়দানদিঘী ইউনিয়নের হলদিয়াপুকুরী এলাকায় বিপরীত দিক থেকে আসা নাবিল পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মা ও ছেলে সড়কের ওপর ছিটকে পড়ে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে বোদা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।
বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা-ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ধাক্কা দেয়া বাসটি শনাক্তের চেষ্টা চলছে। বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়