‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

জগন্নাথপুরের রানীগঞ্জ সেতু : টোল নিয়ে বিতণ্ডার জেরে হামলা-ভাঙচুর, গ্রেপ্তার ৫

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ সেতুতে কর্মরত টোল আদায়কারী এক ব্যক্তি ও দুই আনসার সদস্যের ওপর হামলার ঘটনা ঘটেছে। গত রবিবার রাত ৯টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। হামলায় আহতরা হলেন- টোল আদায়কারী ইমন মিয়া (১৮), আনসার সদস্য রনি (২৫) ও কুদ্দুস সরকার (২৫)। তাদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
জানা গেছে, গত রবিবার রাত ৯টায় রানীগঞ্জ সেতু দিয়ে মোটরসাইকেল নিয়ে পার হচ্ছিলেন জগন্নাথপুর উপজেলার রসুলপুর গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে মাসুক আলী (৪০) সহ কয়েকজন। এ সময় সেতুর টোলপ্লাজায় কর্তব্যরত সদস্য তার কাছে সেতু পারাপারের টোল ফি চান। কিন্তু মাসুক আলী টোল ফি না দিয়ে বাগবিতণ্ডায় জড়ান। এর এক পর্যায়ে মাসুক আলীর নির্দেশে তার সঙ্গে থাকা ভাই সিরাজুল ইসলাম (৪৫), হাসানুর রহমান (৩৫), আমিনুর ( ২০) ও আবু বক্কর (২৫) কর্তব্যরত টোল আদায়কারী ও আনসার সদস্যদের ওপর অতর্কিত হামলা চালান। হামলায় টোল আদায়কারী ইমন মিয়াসহ দুই আনসার সদস্য আহত হন। এছাড়া হামলায় টোল প্লাজায় আনসার ব্যারাকের বাথরুমের দরজা, জানালার ক্ষয়ক্ষতি হয়। এ ঘটনায় রবিবার রাতেই টোল প্লাজায় কর্মরত আশিকুর রহমান বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন।
সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর জানান, ওই ঘটনায় পাঁচ আসামিকে গ্রেপ্তার করে জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়