‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

গরু ও রড চুরির অভিযোগ : কালিয়াকৈরে যুবক ও কাহালুতে কিশোরকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : গাজীপুরের কালিয়াকৈরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে এক যুবক এবং বগুড়ার কাহালুতে চোর সন্দেহে এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গত রবিবার রাতে পৃথক এ ঘটনা ঘটে।
এ ব্যপারে কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি জানান, কালিয়াকৈরে গরুচোর সন্দেহে গণপিটুনিতে বকুল মিয়া (৩৫) নামে এক যুবক নিহত ও লিটন মিয়া (৩০) নামে এক যুবক মারাত্মক আহত হয়েছে। অপরদিকে চোরের ছুরিকাঘাতে সোহেল রানা (২৮) নামে এক যুবক মারাত্মœক আহত হয়েছেন। গত রবিবার গভীর রাতে উপজেলার নিশ্চিন্তপুর ও বড়চালা গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত বকুল মিয়া নাটোর জেলার সিঙ্গার থানার কদমা গ্রামের মোহম্মদ আলীর ছেলে ও আহত লিটন কুড়িগ্রাম জেলার, কুড়িগ্রাম থানার ডাকবাংলা গ্রামের মো. তোফাজ্জল হোসেনের ছেলে।
জানা গেছে, গত রবিবার গভীর রাতে ৪-৫ জনের একদল গরুচোর উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের কৃষক আবুল বাশারের বাড়ির গোয়ালঘরের তালা ভেঙে গরু চুরির চেষ্টা করে।
এ সময় বাড়ির লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে চোরদের ধাওয়া করে লিটন মিয়া নামে এক চোরকে গণধোলাই দিয়ে আটকে রাখে এবং বাকি চোররা দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে পার্শ্ববর্তী বড় কাঞ্চনপুর গ্রামের কৃষক মো. রফিক মিয়ার ছেলে সোহেল রানা তার প্রতিবেশী মনিরকে সঙ্গে নিয়ে একটি মোটরসাইকেলে ঘটনাস্থলে যাওয়ার পথে কাঞ্চনপুর বড়চালা এলাকায় পৌঁছালে রাস্তার পাশে এক যুবককে দাঁড়িয়ে থাকতে দেখে তাদের সন্দেহ হয়। পরে মোটরসাইকেল থামিয়ে ওই যুবকের নাম-ঠিকানা জিজ্ঞেস করলে সে কোনো উত্তর না দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে সোহেল তাকে ধরে ফেলেন। এ সময় চোরের এলোপাতাড়ি ছুড়িকাঘাতে সোহেল রানা মারাত্মক আহত হন। তাদের ডাকচিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে এসে চোরকে গণধোলাই দিলে সে অজ্ঞান হয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ নিশ্চিন্তপুর থেকে লিটন ও বড়চালা থেকে বকুলকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত ডাক্তার বকুলকে মৃত ঘোষণা করেন।
চোরের ছুরিকাঘাতে আহত সোহেল রানাকে মুমূর্ষু অবস্থায় মির্জাপুর কুমুদিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকবর আলী খান বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে কাহালু (বগুড়া) প্রতিনিধি জানান, কাহালুতে চোর সন্দেহে ট্রাকের হেলপার পারভেজ আলম (১৬) নামক এক কিশোরকে বেঁধে মারপিট করে গুরুত্বর আহত করে এলাকার কিছু ব্যক্তি। সেখান থেকে তাকে উদ্ধার করে বাড়িতে নেয়া হলে রাত ১টায় তার মৃত্যু হয়।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাহালু উপজেলার শেখাহার এলাকার জনৈক সাদ্দাম হোসেনের রড চুরির অভিযোগে সাদ্দামসহ এলাকার কিছু ব্যক্তি পারভেজ আলমকে সন্দেহ করে গত রবিবার বিকালে আটক করে বেঁধে মারপিট ও জরিমানা করে। সংবাদ পেয়ে পারভেজের পরিবারের লোকজন গিয়ে সেখান থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি নিয়ে যান। রাতে তার মৃত্যু হয়। ট্রাকের হেলপার পারভেজ আলম বগুড়া সদর উপজেলার এরুলিয়া গ্রামের বেলাল হোসেন রতনের ছেলে বলে জানা গেছে। এ ব্যাপরে পারভেজের মা পারভীন বেগম বাদী হয়ে কাহালু থানায় একটি হত্যামামলা দায়ের করেন বলে কাহালু থানা অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল্লাহ আল মামুন নিশ্চিত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়