‘রেজা বাহিনী’ থেকে রেহাই চান হোটেল ব্যবসায়ী

আগের সংবাদ

২৭ দফাই হবে ভোটের ইশতেহার : বিএনপির ‘রাষ্ট্র মেরামতের রূপরেখা’ ঘষামাজার কাজ চলছে > নেয়া হবে সব স্তরের মানুষের মত

পরের সংবাদ

কাশিয়ানীতে জমি নিয়ে বিরোধে প্রাণ গেল গৃহবধূর

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের কোপে আহত গৃহবধূ লাভলী বেগম (৩৫) মারা গেছেন। গতকাল সোমবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
নিহত লাভলী উপজেলার সাজাইল ইউনিয়নের বাগঝাপা গ্রামের সাহেব আলী শরীফের স্ত্রী।
নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের মতো গত শুক্রবার রাতে সন্তানদের নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন লাভলী বেগম। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ওই দিন রাত সাড়ে ১২টার দিকে জানালা ভেঙে ঘরে প্রবেশ করে ৫-৬ দুর্বৃত্ত। তারা ঘুমন্ত লাভলীকে রামদা, লোহার রড ও হাতুড়ি দিয়ে কুপিয়ে এবং পিটিয়ে আহত করে। এ সঙ্গে লাভলী বেগমের ১৪ বছর বয়সী ছেলে রতন শরীফের হাত-পা ভেঙে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মা ও ছেলেকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য লাভলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।
নিহত লাভলী বেগমের মা মনোয়ারা বেগম জানান, লাভলী বেগম প্রতিবেশী ইকরাম শরীফের কাছ থেকে ছয় শতক জমি ক্রয় করেন। এতে ইকরাম শরীফের আপন ভাই জামায়াত নেতা আকরাম শরীফ চরমভাবে ক্ষিপ্ত হন। লাভলী তার ক্রয়কৃত জমি দখল না পেয়ে বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানান। তাতেও সমাধান না পেয়ে আদালতের শরণাপন্ন হন তিনি। আদালত লাভলীর পক্ষে রায় দেন।
কাশিয়ানী থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, জায়গা-জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঘটনা ঘটতে পারে। জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে। এখন পর্যন্ত মামলা দায়ের হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়