কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

শাহজালাল বিমানবন্দর : ১৫ হাজার ইয়াবাসহ সৌদি প্রবাসী আটক

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৫ হাজার ৪০০ পিস ইয়াবাসহ মো. রুবেল নামে এক সৌদি প্রবাসীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। গতকাল শনিবার বিকালে বিমানবন্দরের বহির্গমন টার্মিনালের ১ নম্বর হেভি লাগেজ গেটের সামনে থেকে তাকে আটক করা হয়। আব্দুল্লাহ আল মামুন নামে আরেক প্রবাসীর সঙ্গে ৩ লাখ টাকার চুক্তি করে ইয়াবাগুলো সৌদি আরব নিয়ে যাচ্ছিলেন রুবেল।
বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, আটক রুবেলের বাড়ি চাঁদপুর। ৬ বছর ধরে সৌদি আরবে রয়েছেন। সেখানে একটি ফুড ডেলিভারি কোম্পানিতে কাজ করেন। বিমানবন্দরে আসার পর তার আচরণ সন্দেহজনক মনে হলে এপিবিএনের গোয়েন্দা সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করেন এবং অফিসে এনে তার লাগেজের ভেতর থেকে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ইয়াবাগুলো উদ্ধার করেন।
জিয়াউল হক আরো জানান, সৌদি প্রবাসী রুবেল একজন টিকটকার। এই সুবাদে সেদেশে আব্দুল্লাহ আল মামুন নামে এক প্রবাসীর সঙ্গে তার পরিচয় হয়। মামুনই মূলত ইয়াবাগুলো বহন করার জন্য প্রবাসী রুবেলকে ৩ লাখ টাকা দিতে চান। আর সেই টাকার লোভে রুবেল মামুনের বলে দেয়া পন্থায় ইয়াবাগুলো সংগ্রহ করে সৌদি আরব নিয়ে যাচ্ছিলেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়