কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৫০

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে ৫০ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। র‌্যাব লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার দুপুরে রাজধানীর পল্লবী লালমাটিয়া ট্রাক স্ট্যান্ড এলাকায় অভিযান চালায় র‌্যাব-৪ এর একটি দল। এ সময় ৩০ কেজি গাঁজাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীর পল্লবী, রূপনগর ও মিরপুরসহ বিভিন্ন এলাকার ডিলার এবং খুচরা মাদক বিক্রেতাদের কাছে সরবরাহ করে আসছিল।

এদিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখার উপকমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন জানান, গত শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানী বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪৮ জনকে গ্রেপ্তার করে থানা ও গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১২ হাজার ৪৬০ পিস ইয়াবা, ১১৫ গ্রাম ৩০ পুরিয়া হেরোইন ও ২২ কেজি ৮৩৯ গ্রাম ১১ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৪টি মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়