কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

মাইলস্টোন কলেজে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসব

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের লোকজ ইতিহাস-ঐতিহ্য, পারিবারিক, সামাজিক বন্ধনকে আরো দৃঢ় এবং মজবুত রাখার প্রত্যয়ে রাজধানীর উত্তরায় অবস্থিত মাইলস্টোন কলেজে অনুষ্ঠিত হলো সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পৌষালী পিঠা উৎসব। এ উৎসবের আয়োজক ছিল মাইলস্টোন কলেজের অন্তর্ভুক্ত মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুল (ইংরেজি ভার্সন)। গতকাল শনিবার পৌষের কুয়াশা ভেজা সকালে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পিঠা উৎসবের উদ্ধোধন করেন মাইলস্টোন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মিসেস মমতাজ বেগম।
এ সময় সম্মানিত অতিথি হিসেবে ছিলেন মাইলস্টোন কলেজের উপদেষ্টা কর্নেল নুরন নবী (অব.), অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম, উপাধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম, মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুলের অধ্যক্ষ মিসেস রিফাত নবী আলম এবং পরিচালক (প্রশাসন) মো. মাসুদ আলম প্রমুখ। বিজ্ঞপ্তি

মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুল (ইংরেজি ভার্সন) আয়োজিত পিঠা উৎসবে স্থান পেয়েছে নকশি, পোয়া, পাকান, পানতোয়া, লতিকা, ভাপা, চিতই, মুগ পাকন, ঝাল পুলি, ছেই, ফুলঝুরি, ক্ষীরকুলি, পাতা, চাঁদ পাকান, বিবিখানার মতো বাহারি পিঠা এবং মুখরোচক পায়েস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়