কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

মহম্মদপুরে নবীনবরণ ও সংবর্ধনা

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : মহম্মদপুরে আইডিয়াল একাডেমির নবীনবরণ এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শনিবার দুপুরে বিদ্যালয় চত্বরে নবীনবরণ এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। একাডেমির পরিচালক মো. আবু নাঈমের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ডক্টর এ. বি. এম আবদুল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফী। স্বাগত বক্তব্য দেন আইডিয়াল একাডেমির প্রধান শিক্ষক মাওলানা সোহেল।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মকছেদুল মোমিন, অধ্যক্ষ (অব.) আমিমূল হক, ওসি অসিত কুমার রায়, উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার ওয়াহিদুজ্জামান, সরকারি আর এস কে এইচ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক এ কে এম নাসিরুল ইসলাম ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল হাই মিয়া।
আলোচনা সভা শেষে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা হিসেবে তাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়