কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

মঞ্চ ভেঙে আহত : সমবেদনা জানাল ছাত্রলীগ

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাবি প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঘোষিত বছরব্যাপী কর্মসূচির অংশ হিসেবে গত শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় অনাকাক্সিক্ষতভাবে মঞ্চ ভেঙে পড়ায় আহতদের প্রতি সমবেদনা জানিয়েছে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ।
গতকাল শনিবার ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সমবেদনা জানানো হয়। একই সঙ্গে শোভাযাত্রা ও আলোচনা সভা সুশৃঙ্খল, জনদুর্ভোগহীন ও সুন্দরভাবে সম্পন্ন করতে পারায় ছাত্রসমাজ ও নেতাকর্মীদের শুভেচ্ছা জানান।
বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানের সমাপনী মুহূর্তে সংঘটিত অনাকাক্সিক্ষত ঘটনায় ছাত্রলীগ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে।
ওই ঘটনায় আহত জাতীয়, সাবেক ও বর্তমান নেতাকর্মী, সংবাদকর্মী ও স্বেচ্ছাসেবীদের জন্য ছাত্রলীগ গভীরভাবে ব্যথিত। প্রতিষ্ঠাবার্ষিকী শোভাযাত্রায় সুশৃঙ্খল, জনদুর্ভোগহীন ও স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি হিসেবে সমাপ্ত করায় ছাত্রসমাজ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। শোভাযাত্রায় শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও মুক্তিযুদ্ধের চেতনায় বলীয়ান হয়ে অশুভ শক্তির বিরুদ্ধে দৃঢ়ভাবে লড়ে যাওয়ার অঙ্গীকার ছাত্রলীগকে মুগ্ধ করেছে।
এতে আরো বলা হয়, ছাত্রলীগের নেতাকর্মীরা যে শক্তিশালী, অদম্য ও আদর্শিক মনোবল নিয়ে সম্পূর্ণ সুষ্ঠু, সুশৃঙ্খল ও নান্দনিকভাবে শোভাযাত্রাটি শেষ করেছে, সেই শক্তিই ছাত্রলীগের আগামী দিনে পথচলার প্রেরণা ও বিজয় কেতনের পূর্বাভাস। সার্বিক পরিস্থিতি পর্যালোচনা করে ছাত্রলীগ ভবিষ্যতে আরো যতœশীল ও সতর্ক থাকার শপথ গ্রহণ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়