কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

ফতুল্লায় ডাকাত-পুলিশ গোলাগুলি, গ্রেপ্তার ৮ পুলিশের আহত ২

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী ফেরিঘাট এলাকায় ধলেশ্বরী নদীতে ডাকাতি করার সময় ডাকাত ও পুলিশের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা তিন রাউন্ড শটগানের গুলি ছোড়ে। এ সময় ডাকাতদের হামলায় সহকারী উপপরিদর্শক (এএসআই) হাবিবুর রহমান ও কনস্টেবল আনোয়ার সুলতান নামে দুই নৌপুলিশ সদস্য আহত হয়েছেন। গোলাগুলির পর স্থানীয়দের সহায়তায় আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে নৌপুলিশ। স্থানীয় বাসিন্দাদের গণপিটুনীতে ও শটগানের গুলিতে ৫ ডাকাত আহত হয়েছে। এ সময় তিনটি টর্চলাইটসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত ১২টায় বক্তাবলীর চর রাজাপুর এলাকায় একটি বাল্কহেডে ডাকাতির সময় এ ঘটনাটি ঘটে। গতকাল শনিবার বিকালে এ বিষয়টি নিশ্চিত করেন বক্তাবলী নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. নান্নু মিয়া। গ্রেপ্তারকৃতরা হলেন- ময়না খান (৩০), বাবুল হক (৫৫), আরাফাত হালদার (৩০), হারুন বেপারি (৫০), মো. হৃদয় খান (২১), শাহ আলম (৫০), শাহ জাহান খান (৫২) ও সোজাত হালদার (৪০)।
পুলিশ জানায়, শুক্রবার গভীর রাতে একটি বাল্কহেডে ডাকাতির প্রস্তুতি নেয় একদল ডাকাত। বাল্কহেডের শ্রমিকরা চিৎকার শুরু করলে নৌপুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা শটগানের গুলি ছোড়ে। ডাকাতদের হামলায় পুলিশের ২ দুই সদস্য আহত হন।
বক্তাবলী নৌপুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. নান্নু মিয়া জানান, বাল্কহেডে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে, পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা তিন রাউন্ড শটগানের গুলি ছোড়ে। ডাকাতদের হামলায় নৌপুলিশের দুই সদস্য আহত হন। পুলিশ স্থানীয়দের সহায়তায় ৮ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে তিনটি টর্চলাইট, তলোয়ার ও শাবলসহ বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ফতুল্লা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়