কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

পররাষ্ট্র প্রতিমন্ত্রী : ধর্ম রাজনীতির হাতিয়ার হতে পারে না

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, ধর্ম রাজনীতির হাতিয়ার হতে পারে না। বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের ধারায় এগিয়ে চলেছে। গত ২৮ ডিসেম্বর ঢাকায় মেট্রোরেলের উদ্বোধনসহ সম্প্রতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩৬ হাজার শিক্ষক নিয়োগ প্রক্রিয়া শেষ করেছেন। অব্যাহত থাকবে উন্নয়নের এ ধারা।
গতকাল শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখা, অসাম্প্রদায়িক চেতনায় ধর্মীয় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে উগ্রবাদ, জঙ্গিবাদ, সহিংসতা ও সন্ত্রাসবাদকে প্রতিহত করার লক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।
তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত ধর্মের নামে একত্রে হয়ে দেশকে অস্থিতিশীল করার পায়তারা করছে। তবে তাতে কোনো লাভ হবে না।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, পৌর মেয়র একরামুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়