কুমিল্লাকে হারের স্বাদ দিল রংপুর

আগের সংবাদ

বাংলাদেশ-ব্রাজিল বাণিজ্য বাড়ানোয় জোর প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

নেত্রকোনায় বিজিবি ডিজির শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ এসপিপি, বিজিবিএম, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি গতকাল শনিবার নেত্রকোনা পৌর এলাকায় পারলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৫০০ জন শীতার্ত ও অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন। বিজ্ঞপ্তি
এ সময় বিজিবি মহাপরিচালক বলেন, সীমান্তের অতন্দ্র প্রহরী বিজিবি দেশের সীমান্ত সুরক্ষার পাশাপাশি যে কোনো দুর্যোগ মোকাবিলায় সবসময়ই অগ্রণী ভূমিকা পালন করে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। গত কয়েক দিন ধরে শীতের তীব্রতা বেড়েছে। প্রচণ্ড শীতে অসহায় মানুষগুলো কষ্ট পাচ্ছে। সারাদেশে অসহায় ও শীতার্তদের শীতবস্ত্র বিতরণের মাধ্যমে এসব মানুষের পাশে এসে দাঁড়িয়েছে বিজিবি। স¤প্রতি শীতকালীন প্রশিক্ষণ চলাকালীন সময়েও প্রশিক্ষণের পাশাপাশি দেশের বিভিন্ন স্থানে বিজিবির পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
উল্লেখ্য, নেত্রকোনা ব্যাটালিয়ন কর্তৃক প্রায় ২ হাজার ৫০০ অসহায় শীতার্তদের মাঝে পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে।
শীতবস্ত্র বিতরণকালে বিজিবির অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ), ময়মনসিংহ সেক্টরের সেক্টর কমান্ডার, নেত্রকোনা ব্যাটালিয়নের অধিনায়কসহ বিজিবির অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে বিজিবি মহাপরিচালক গতকাল সকালে বিজিবির বিভিন্ন ইউনিটের অপারেশনাল, প্রশিক্ষণ ও প্রশাসনিক কার্যক্রম পরিদর্শনের অংশ হিসেবে ময়মনসিংহ সেক্টরের অধীনস্থ নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)-এর ব্যাটালিয়ন সদর পরিদর্শন করেন। সেখানে তিনি কোয়ার্টার গার্ড সালাম গ্রহণ করেন এবং ব্যাটালিয়ন সদরে বৃক্ষরোপণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়