৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাব : ভোরের কাগজ সম্পাদককে অভিনন্দন

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তকে অভিনন্দন জানিয়েছে সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাব।  গতকাল শুক্রবার বিকাল ৫টায় সীতাকুণ্ড পৌরসদরস্থ রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে এ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। 
সভায় সীতাকুণ্ড রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এম কে মনিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন ক্লাবের সভাপতি মোহাম্মদ ইউসুফ খাঁন, সাধারণ সম্পাদক এমরানুল ইসলাম মুকুল, সাংগঠনিক সম্পাদক রেজাউল হোসেন পলাশ, অর্থ সম্পাদক ফারহান সিদ্দিক, তথ্য ও গবেষণা সম্পাদক জয়নাল আবেদীন, নির্বাহী সদস্য কামরুজ্জামান কামরুল, আব্দুল মামুন, শেখ নাদিম, নাছির উদ্দীন শিবলু প্রমুখ। সভার শুরুতে সদ্য অনুষ্ঠিত জাতীয় প্রেস ক্লাবের নির্বাচনে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্তকে অভিনন্দন জানান রিপোর্টার্স ক্লাবের সদস্যরা।
বক্তারা বলেন, সাংবাদিক শ্যামল দত্ত প্রায় তিন দশক ধরে সাংবাদিকতা পেশায় নিয়োজিত আছেন। এ দীর্ঘ সময়ে তিনি দেশের মানুষের জন্য অকাতরে শ্রম দিয়ে গেছেন এবং এখনো তিনি নিরলসভাবে দেশ ও দশের জন্য সাংবাদিকতা করে যাচ্ছেন সৎ, সাহসী সিদ্ধান্তে। তার নেতৃত্বে সারাদেশে অসংখ্য সাংবাদিক এ পেশায় কাজ করছেন। তাদের লেখনিতে অসংখ্য নির্যাতিত, নিষ্পেশিত মানুষের কান্না ওঠে আসছে। জাতীয় সংকটে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে ভোরের কাগজ। সময়ের সঙ্গে সঙ্গে ভোরের কাগজ গণমানুষের পত্রিকা হয়ে উঠেছে। আর এসব কিছুর নেপথ্য নায়ক সম্পাদক শ্যামল দত্ত। বক্তারা আরো বলেন, শ্যামল দত্ত এই বীর চট্টগ্রামের কৃতী সন্তান। এজন্য আমরা গর্ববোধ করি। সাংবাদিকতায় আমরা শ্যামল দত্তকে অনুসরণ করি। তিনি আমাদের জন্য অনুপ্রেরণা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়