৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

রাজশাহীতে মাইক্রোবাস চাপায় কিশোর নিহত

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর পুঠিয়ায় মাইক্রোবাসচাপায় বাচ্চু মিয়া (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এরপরই মাইক্রোবাসটিতে আগুন ধরে যায়। গতকাল শুক্রবার দুপুর দেড়টার দিকে জেলার পুঠিয়া উপজেলার বিড়ালদহ বাজারের পাশের সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাচ্চু পুঠিয়ার বিড়লদহ গ্রামের এমরান আলীর ছেলে।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন এসব তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরে মোটরসাইকেল ও মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৯-৬৩৩২) মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক বাচ্চু মিয়ার মৃত্যু হয়েছে। এ সময় মাইক্রোবাসে আগুন ধরে গেলে চালক মাইক্রোবাস ফেলে পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নেভায় এবং উদ্ধার তৎপরতা চালায়। এই ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হয়েছে। পরে পুলিশ গিয়ে আইনি প্রক্রিয়া শেষে নিহত কিশোরের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়