৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

জমি দখলের চেষ্টা ছেলের থানায় অভিযোগ বাবার : শ্রীপুর

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে ছেলে বিরুদ্ধে জমি দখলের চেষ্টার অভিযোগ করেছেন বাবা। গত বৃহস্পতিবার রাতে শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা (আনসার রোড) মোড়ে এমন ঘটনা ঘটে। ছেলে সিরাজুল ইসলাম জমিতে পুঁতে রাখা সিমেন্টের পিলার ভেঙে টিনের বেড়া দিয়ে দখলের চেষ্টা করেন। এ ঘটনায় বাবা আমির হোসেন শ্রীপুর থানায় অভিযোগ দিয়েছেন। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।
অভিযুক্তরা হলেন আমির হোসেনের ছেলে সিরাজুল ইসলাম, মিনা আক্তার, রফিকুল ইসলাম, ভাড়াটিয়া মিঠু, বিউটি আক্তার ও আতাবুদ্দিন। অপর অভিযুক্তরা সিরাজুল ইসলামের সহযোগী।
আমির হোসেন বলেন, আমার স্ত্রী মারা যাওয়ার পর ছেলে সিরাজুল ইসলাম ভরণ পোষণ ও চিকিৎসার খরচ না দেয়ায় জীবিকার তাগিদে পৌনে দুই শতাংশ জমি স্থানীয় আরিফা খাতুনের কাছে বিক্রি করি। পরে আমার ছেলে অন্য অভিযুক্তদের সহযোগিতায় বিক্রীত জমিতে মালিককে প্রবেশে বাধা দিয়ে আসছে। এ অবস্থায় বৃহস্পতিবার রাতে সিরাজুল ইসলাম তার চার সহযোগীকে নিয়ে জমিতে পুঁতে রাখা সিমেন্টের পিলার ভেঙে টিনের বেড়া দিয়ে দখলের চেষ্টা করেন। জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় অভিযুক্তরা তাকে মিথ্যা মামলা দিয়ে জেলহাজতে পাঠানো এবং খুন করে মরদেহ গুম করার হুমকি দিয়ে আসছে।
আমির হোসেন আরো বলেন, তার ছেলে ব্যাংক থেকে ঋণ নেয়ার কথা বলে আমার মালিকানাধীন অপর পাশের জমির দলিল নিয়ে নেয়। পরে খোঁজ নিয়ে জানতে পারি সে ব্যাংকের কাছে জমি বন্ধক না দিয়ে নিজের নামে জমি রেজিস্ট্রি করে। এ ঘটনায় আমির হোসেন গাজীপুর জেলা জজ আদালতে তিনটি দলিল বাতিলের মামলা দায়ের করেন এবং তার ছেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেন।
অভিযুক্ত সিরাজুল ইসলাম বলেন, আমার বাবা যে জমিটুকু বিক্রি করেছেন সেই জমির মালিক মা। বাবার বিক্রীত জমি মার্কেটের সামনে রয়েছে। ভরণ পোষণ ও চিকিৎসার খরচ না দেয়ার কথা তিনি অস্বীকার করেন।
শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) আনিসুল আশেকিন বলোন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে আভিযোগের সত্যতা পেয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়