৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে সংসদ অধিবেশন

আগের সংবাদ

চ্যালেঞ্জ অনেক, প্রত্যয়ী আ.লীগ : অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা > সরকারের উন্নয়ন তুলে ধরা ও অপপ্রচারের জবাব দেয়া

পরের সংবাদ

আশাশুনিতে সাফজয়ী সাবিনাকে গণসংবর্ধনা

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধি : আশাশুনি উপজেলার শ্রীউলায় সাফজয়ী সাবিনা খাতুনকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৮টায় শ্রীউলা ইউনিয়নের মহিষকুড় ফুটবল মাঠে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
শ্রীউলা ইউনিয়ন পরিষদের নির্বাচনের বর্ষপূর্তি উপলক্ষে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাফজয়ী বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন ও নির্বাচিত জনপ্রতিনিধিদের এ গণসংবর্ধনা দেয়া হয়।
অনুষ্ঠানে সাফজয়ী ফুটবলার সাবিনা খাতুন স্থানীয় এমপিকে উদ্দেশ করে বলেন, আমার গ্রামের মানুষ অবহেলিত এবং বঞ্চিত। তারা স্বাস্থ্য সম্পর্কে সচেতন নয়। তাই আমি তাদের কথা চিন্তা করে আপনার কাছে আমার গ্রামে একটি ক্লিনিক নির্মাণ ও গ্রামের ভেতর রাস্তা সংস্কারের দাবি জানাচ্ছি।
শ্রীউলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, আশাশুনি থানার ওসি মো. মমিনুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভূজিৎ মণ্ডল, সদর ইউপি চেয়ারম্যান হোসেনুজ্জামান, শ্রীউলা ইউপি চেয়ারম্যান দীপংকর বাছাড় দীপু প্রমুখ।
প্রধান অতিথি রুহুল হক এমপি বলেন, সাবিনা খাতুন, সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমানদের জন্য সাতক্ষীরার মুখ উজ্জ্বল হয়েছে। তারা সাতক্ষীরার গর্ব তাদের সকল সুযোগ-সুবিধা আমাদের পূরণ করতে হবে। এ সময় তিনি দ্রুত রাস্তা সংস্কারের প্রতিশ্রæতি দেন। গণসংবর্ধনা শেষে ঢাকা থেকে আগত শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়