সিইসি কাজী হাবিবুল আউয়াল : শান্তিপূর্ণ গাইবান্ধা-৫ উপনির্বাচনে ভোট পড়েছে ৩৫ শতাংশ

আগের সংবাদ

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী : নির্বাচনের আগে দেশে ঘোলাটে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে > উদ্ভট ধারণা প্রশ্রয় দেবেন না

পরের সংবাদ

১২ লাখ টাকার ৯ গরু চুরি

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে হেলাল উদ্দিন মোল্লা নামে এক কৃষকের ৯টি গরু চুরি হয়ে গেছে। গত বুধবার রাত সাড়ে ৩টার দিকে শ্রীপুর পৌরসভার ভাংনাহাটী (মোল্লাপাড়া) গ্রামের হেলাল উদ্দিন মোল্লার বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।
কৃষক হেলাল উদ্দিন মোল্লা জানান, তার গোয়ালে ৯টি গাভি ছিল। চারটি গরুর ৪০ কেজি দুধ বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন তিনি। তার গরুগুলোর আনুমানিক বাজার মূল্য ১২ লাখ টাকা। গরু চুরি হওয়ার পর তার জীবিকার পথ বন্ধ হয়ে গেছে। তিনি আরো জানান, গত বুধবার চোরচক্রটি কৌশলে তালা কেটে গোয়ালঘরে প্রবেশ করে এবং পিকআপযোগে গরুগুলো চুরি করে নিয়ে যায়। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ঘুম থেকে জেগে গোয়ালঘর খোলা দেখে চুরির ঘটনাটি নিশ্চিত হন তিনি।
পরে ৯৯৯-এ ফোন করে পুলিশকে ঘটনাটি জানান।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন। চোরদের গ্রেপ্তার ও গরু উদ্ধারে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়