সিইসি কাজী হাবিবুল আউয়াল : শান্তিপূর্ণ গাইবান্ধা-৫ উপনির্বাচনে ভোট পড়েছে ৩৫ শতাংশ

আগের সংবাদ

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী : নির্বাচনের আগে দেশে ঘোলাটে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে > উদ্ভট ধারণা প্রশ্রয় দেবেন না

পরের সংবাদ

মুকসুদপুর : কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে সভা

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি : জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান ইসলাম শোভনের সভাপতিত্বে এবং ডা. নিপুন রায়ের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাবির মিয়া। বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর থানার ওসি মো. আবু বকর মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম মোল্যা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সুশান্ত কুমার রায়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাফিজুর রজমান লেবু, মুকসুদপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি সরদার মজিবুর রহমান, মুকসুদপুর প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মো. ওহিদুল ইসলাম, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লিয়াকত আলী প্রমুখ। উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা, স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এডভোকেসি সভায় অংশ নেন।
এ বছর মুকসুদপুর উপজেলায় ৫ থেকে ১৬ বছরের প্রায় ৬৫ হাজার বাচ্চাকে কৃমির ওষুধ খাওয়ানো হবে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান ইসলাম শোভন সাংবাদিকদের জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়