সিইসি কাজী হাবিবুল আউয়াল : শান্তিপূর্ণ গাইবান্ধা-৫ উপনির্বাচনে ভোট পড়েছে ৩৫ শতাংশ

আগের সংবাদ

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী : নির্বাচনের আগে দেশে ঘোলাটে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে > উদ্ভট ধারণা প্রশ্রয় দেবেন না

পরের সংবাদ

ঢামেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামির মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার নাম-ফেরদুস সাখিদার (৬০)। জয়পুরহাটের আক্কেলপুরে হওয়া একটি হত্যা মামলার আসামি ছিলেন তিনি। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া গতকাল বৃহস্পতিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
তিনি জানান, ঢামেক হাসপাতালের মেডিসিন বিভাগে ৭০১ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন তিনি। গত বুধবার দিবাগত রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী মো. রোকনুজ্জামান গতকাল জানান, ফেরদুস সাখিদারের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায়। সেখানকার একটি হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি তিনি। চিকিৎসার জন্য ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে পহেলা জানুয়ারি ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। মৃত ফেরদুসের ছেলে মেফতাহুল বারী জানান, আক্কেলপুর উপজেলার দেওড়া সাখিদার পাড়া গ্রামের মৃত এবাদত আলীর ছেলে তার বাবা। গত ২০১৬ সালে তার বিরুদ্ধে হত্যা মামলা হয়। সেই মামলায় ২০১৯ সালে মৃত্যুদণ্ড হয়। এরপর থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন তার বাবা। ডায়াবেটিকসের রোগী ছিলেন তিনি। সেখান অসুস্থ হলে প্রথমে তাকে শহীদ তাজউদ্দিন মেডিকেলে ভর্তি করা হয়। পরবর্তিতে উন্নত চিকিৎসার জন্য তার বাবাকে ঢামেক হাসপাতালে নেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়