সিইসি কাজী হাবিবুল আউয়াল : শান্তিপূর্ণ গাইবান্ধা-৫ উপনির্বাচনে ভোট পড়েছে ৩৫ শতাংশ

আগের সংবাদ

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী : নির্বাচনের আগে দেশে ঘোলাটে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে > উদ্ভট ধারণা প্রশ্রয় দেবেন না

পরের সংবাদ

চিলমারী : ঘোড়দৌড় দেখতে হাজারো মানুষের ভিড়

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : চিলমারীতে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বিকালে মাচাবান্দা ফকির পাড়ার বিলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
মাচাবান্দা আদর্শ পাড়ার আয়োজনে এ ঘোড়দৌড় প্রতিযোগিতায় সভাপতিত্ব করেন উদযাপন কমিটির সভাপতি রফিকুল ইসলাম চাঁদ।
প্রতিযোগিতায় দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার প্রতিযোগী মাসুম প্রথম এবং একই উপজেলার ফেরদৌসি আক্তার দ্বিতীয় স্থান অধিকার করেন। পরে প্রথম স্থান অধিকারীর হাতে ৩২ ইঞ্চি এলইডি টিভি ও দ্বিতীয় স্থান অধিকারীর হাতে অ্যান্ড্রয়েড মোবাইল ফোন তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রুকুনুজ্জামান।
এদিকে ঘোড়দৌড় প্রতিযোগিতাকে ঘিরে আশপাশের এলাকা থেকে হাজারো মানুষ জড়ো হয় মাচাবান্দার বিলে। ঘোড়দৌড় দেখতে আসা রাসেল বলেন, দীর্ঘদিন পর বিনোদনের জন্য ঘোড়ার দৌড় দেখতে এসেছি। এখন সাধারণত গ্রামাঞ্চলে কোনো বিনোদনের ব্যবস্থা নেই। গ্রামাঞ্চলের নারী-পুরুষ সবাই মিলে ঘোড়দৌড় প্রতিযোগিতা উপভোগ করছেন।
জোড়গাছ এলাকার বাবুল, রুবেল বলেন, আমরা কয়েকজন বন্ধু মিলে এখানে এসেছি। শান্তিপূর্ণ পরিবেশে ঘোড়ার দৌড় প্রতিযোগিতা উপভোগ করছি।
ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক মামুন অর রশিদ, সহযোগী অধ্যাপক আব্দুর রহমান রতন, ব্যবসায়ী তপন কুমার সরকার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়