সিইসি কাজী হাবিবুল আউয়াল : শান্তিপূর্ণ গাইবান্ধা-৫ উপনির্বাচনে ভোট পড়েছে ৩৫ শতাংশ

আগের সংবাদ

জাতির উদ্দেশে ভাষণে প্রধানমন্ত্রী : নির্বাচনের আগে দেশে ঘোলাটে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা হচ্ছে > উদ্ভট ধারণা প্রশ্রয় দেবেন না

পরের সংবাদ

কারখানায় আগুনে কোটি টাকার সম্পদ ছাই : সৈয়দপুর

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : সৈয়দপুরে বিসিক শিল্পনগরীর সেলিম ফুড ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড ঘটেছে। গত বুধবার রাতে এই অগ্নিকাণ্ডে ফ্যাক্টরির প্রায় কোটি টাকার সম্পদ পুড়ে গেছে। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি।
সেলিম ফুড ফ্যাক্টরির মালিক আব্দুস সালাম জানান, গত বুধবার সন্ধ্যায় ফ্যাক্টরি বন্ধ করে শ্রমিকরা চলে যায়। রাত ৯টার দিকে আগুন লাগে ফ্যাক্টরির নিচতলায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এর মধ্যে পুড়ে যায় মূল্যবান মেশিনপত্র, গম, আটা, ময়দা, সুজি ও ভুসির বস্তা। এতে ক্ষতির পরিমাণ প্রায় কোটি টাকা বলে দাবি করেন তিনি। এ ব্যাপারে নীলফামারী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক এনামূল হক জানান, বৈদ্যুতিক শটসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ক্ষয়ক্ষতি ও আগুন লাগার সঠিক কারণ নিরূপণে কাজ চলছে।
উল্লেখ্য, গত এক সপ্তাহের ব্যবধানে বিসিক শিল্পনগরীতে দুটি বড় ধরনের অগ্নিকাণ্ড ঘটল। এর আগে গত ২৮ ডিসেম্বর রাতে আমিনুল প্লাইউড কারখানায় আগুনে প্রায় কোটি টাকার সম্পদ পুড়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়