উকিল আবদুস সাত্তারকে বহিষ্কার করেছে বিএনপি

আগের সংবাদ

মন্দা মোকাবিলায় দুই চ্যালেঞ্জ : ডলারের দাম যৌক্তিক জায়গায় রাখা > মূল্যস্ফীতি কমিয়ে ৫ শতাংশের মধ্যে নামিয়ে আনা

পরের সংবাদ

ভোরের কাগজের সংবাদে সুফল : প্রতিবন্ধী সোহেল পেলেন সম্মাননা ও আর্থিক সহায়তা

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : ‘ভ্রাম্যমাণ আচারের দোকানে চলছে প্রতিবন্ধী সোহেল রানার সংসার’ শিরোনামে গত ৩১ ডিসেম্বর ভোরের কাগজ পত্রিকায় সংবাদ প্রকাশের পর সমাজসেবা দিবসে সোহেল রানাকে সফল উদ্যোক্তা হিসেবে সম্মাননা ক্রেস্ট ও নগদ আর্থিক সহায়তা দেয়া হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে সমাজসেবা দিবসের আলোচনা সভায় সফল উদ্যোক্তা হিসেবে সোহেল রানার হাতে এই সম্মাননা ক্রেস্ট ও নগদ আর্থিক সহায়তা তুলে দেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় তিনি বলেন, প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, তারা সমাজের সম্পদ। সুযোগ পেলে প্রতিবন্ধীরাও জাতীয় অর্থনীতিতে ভূমিকা রাখতে পারে। সোহেল রানার ব্যবসায়িক সম্প্রসারণ বৃদ্ধি করতে চাইলে সব ধরনের সহযোগিতা করা হবে। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াতের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস। সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলামের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বজলুর রশিদ প্রমুখ।
শেষে ১২ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার ও সোহেল রানাসহ ৫ জনের মাঝে সম্মাননার ক্রেস্ট তুলে দেয়া হয়। এর আগে সমাজসেবা দিবসের কেক কাটা হয়। অদম্য সোহেল রানা (২৫) উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের ধুমপাড়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়