উকিল আবদুস সাত্তারকে বহিষ্কার করেছে বিএনপি

আগের সংবাদ

মন্দা মোকাবিলায় দুই চ্যালেঞ্জ : ডলারের দাম যৌক্তিক জায়গায় রাখা > মূল্যস্ফীতি কমিয়ে ৫ শতাংশের মধ্যে নামিয়ে আনা

পরের সংবাদ

দোয়ারাবাজারে ২ ড্রেজার জব্দ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা :  দোয়ারাবাজার উপজেলার চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় বালুসহ দুটি ড্রেজার জব্দ করেছে উপজেলা প্রশাসন। গতকাল সোমবার বিকালে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উরুরগাও গ্রামের বায়তুল আমান জামে মসজিদের কাছে চিলাই নদী থেকে বালুুসহ দুটি ড্রেজার জব্ধ করা হয়।
জানা যায়, দীর্ঘদিন ধরে স্থানীয় একটি প্রভাবশালী চক্র উপজেলার চিলাই নদী থেকে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করে আসছে। খবর পেয়ে সোমবার বিকালে ইউনিয়ন ভূমি অফিসের উপসহকারী কর্মকর্তা রঞ্জন কুমার দাস উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উরুরগাও গ্রামের বায়তুল আমান জামে মসজিদের কাছে চিলাই নদী থেকে বালুুসহ দুটি ড্রেজার জব্ধ করেন। জব্দকৃত বালু ও ড্রেজার মেশিন দুটি স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদির ফালানের জিম্মায় দেয়া হয়েছে।
ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তা রঞ্জন কুমার দাস জানান, সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদ মহোদয়ের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে চিলাই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার সময় দুটি ড্রেজার মেশিনসহ যাবতীয় সরঞ্জাম ও বালু জব্দ করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ফয়সল আহমেদ বালুসহ ড্রেজার জব্দ করার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়