উকিল আবদুস সাত্তারকে বহিষ্কার করেছে বিএনপি

আগের সংবাদ

মন্দা মোকাবিলায় দুই চ্যালেঞ্জ : ডলারের দাম যৌক্তিক জায়গায় রাখা > মূল্যস্ফীতি কমিয়ে ৫ শতাংশের মধ্যে নামিয়ে আনা

পরের সংবাদ

জামালপুরে আগ্নেয়াস্ত্র ও হেরোইনসহ যুবক আটক

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জামালপুর ও সরিষাবাড়ী প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী থেকে শুটারগান, কিলিং চেইন, ১২ বোর শিসা কার্তুজ ও হেরোইনসহ মো. সাব্বির হোসেন শান্ত (২৩) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। 
গতকাল সোমবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র?্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।
আটককৃত যুবক উপজেলার নলদাইর গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত রবিবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটের দিকে নলদাইর গ্রামে অভিযান চালায় র‌্যাব।
অভিযানে ১৫ গ্রাম হেরোইনসহ মো. সাব্বির হোসেন শান্তকে আটক করা হয়। তার দেয়া তথ্যেরভিত্তিতে বসতবাড়ির রান্নাঘর থেকে একটি দেশীয় ওয়ান শুটারগান, একটি কিলিং চেইন, দুটি ১২ বোর শিসা, কার্তুজ উদ্ধার করা হয়। পরে শান্তকে সঙ্গে নিয়ে তার সহযোগী একই গ্রামের মৃত আজিম খানের ছেলে আহসান হাবিব রনির (৩০) বাড়িতে অভিযান চালানো হয়। ওই অভিযানে টিনের তৈরি খামার ঘরের বালুর নিচ থেকে পলিথিনে মোড়ানো একটি বিদেশি ওয়ান শুটারগান উদ্ধার করে র‌্যাব।
কোম্পানি কমাণ্ডার আরো জানান, উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য এক লাখ পঞ্চাশ হাজার টাকা।
আটককৃত যুবক দীর্ঘদিন ধরে জামালপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ও আগ্নেয়াস্ত্র ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়