রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

বাইক আরোহীকে বাঁচাতে গিয়ে বাস খাদে : আহত ১৫ 

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে শহরের ঘোষপাড়া এলাকায় ঝিনাইদহ-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, গতকাল দুপুরে খুলনা থেকে কুষ্টিয়াগামী রূপসা পরিবহনের একটি বাস ঝিনাইদহ শহরের ঘোষপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক আসা দ্রুতগামী একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হওয়ার উপক্রম হয়। এ দুর্ঘটনা এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায় বাসটি।
এতে অন্তত ১৫ জন আহত হন। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে ইব্রাহিম হোসেন নামের একজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করেছেন চিকিৎসকরা।
ঝিনাইদহের আরাপপুর হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান বলেন, বাসের অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার কারণে কিছু সময় যান চলাচল বন্ধ ছিল। আমরা দ্রুত সেখানে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়