রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

নাটোরের গোপালপুর : রেল ক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে নারীসহ নিহত তিনজন

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুর উপজেলার গোপালপুর রেল ক্রসিং এলাকায় ট্রেনে কাটা পড়ে নারীসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর ১টার দিকে আজিমনগর (গোপালপুর) রেলস্টেশনসংলগ্ন গোপালপুর রেল ক্রসিং হয়ে ডবল লাইনের একটির ভেতর দিয়ে পায়ে হেঁটে যাওয়ার সময় টুঙ্গিপাড়া থেকে রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন তারা। এ সময় অপর লাইন দিয়ে মালবাহী ট্রেন যাচ্ছিল। নিহতরা হলেন- উপজেলার কেশবপুর গ্রামের মৃত জসিমের ছেলে অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক মনতাজ উদ্দিন (৫৫), নারায়ণপুর গ্রামের মৃত বাচ্চু শেখের ছেলে ফার্নিচার ব্যবসায়ী জমির উদ্দিন (৫৩) ও নারায়ণপুর গ্রামের মেহেদী হাসান মনজুর রহমানের স্ত্রী ব্যাংক এশিয়ার গোপালপুর শাখার সার্ভিস অফিসার সাবিনুর খাতুন সাথী (৩৫)।
লালপুর থানার ওসি (তদন্ত) জালাল উদ্দিন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপর ১টার দিকে ডবল (দুই) লইনের একটি দিয়ে ঢাকাগামী মালবাহী ট্রেন যাচ্ছিল। এ সময় নিহতরা গোপালপুর রেল ক্রসিং এলাকা হয়ে অপর লাইনের মধ্য দিয়ে হেঁটে লাইনের পশ্চিম দিকের নারায়ণপুর গ্রামের দিকে যাচ্ছিলেন। এ সময় ওই লাইন দিয়ে আসা টুঙ্গিপাড়া থেকে রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন তারা। এতে ঘটনাস্থলেই তারা মারা যান।
লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইছাহাক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। উপজেলা চেয়ারম্যান ইছাহাক আলী শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, জনগুরুত্বপূর্ণ এই গোপালপুর (আজিমনগর) স্টেশনে কোনো স্টেশন মাস্টার না থাকায় প্রায়ই দুর্ঘটনা ঘটে। তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দ্রুত স্টেশন মাস্টার দেয়ার দাবি জানান।
লালপুর থানার ওসি (তদন্ত) জালাল উদ্দিন ট্রেনে কেটে তিনজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, বিষয়টি ঈশ্বরদী রেলওয়ে থানার পুলিশকে অবগত করা হয়েছে। খবর পাওয়ার পর তারা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়