রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

দুর্গাপুরে কমরেড মণি সিংহ মেলার উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : কমরেড মণি সিংহের ৩২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নেত্রকোনার দুর্গাপুরে টংক শহীদ স্মৃতিস্তম্ভ প্রাঙ্গণে সাত দিনব্যাপী কমরেড মণিসিংহ মেলা শুরু হয়েছে। গতকাল শনিবার দুপুরে টংক শহীদ স্মৃতিস্তম্ভ প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন মণি সিংহ মেলা উদযাপন কমিটির আহ্বায়ক প্রবীণ রাজনীতিবিদ দুর্গাপ্রসাদ তেওয়ারি। মেলা চলবে আগামী ৬ জানুয়ারি পর্যন্ত।
পরে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, স্কুল-কলেজের শিক্ষার্থী ও সুশীল সমাজের পক্ষ থেকে মণিসিংহের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর সর্বস্তরের মানুষের অংশগ্রহনে কমরেড মণি সিংহ স্মরণে শোভাযাত্রা পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ আলী, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, সিপিবি কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা কমরেড মঞ্জুরুল আহসান খান, মণি সিংহের একটি মাত্র সন্তান ও সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. দিবালোক সিংহ, সিপিবি ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি কমরেড এমদাদুল হক মিল্লাত, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আলী আসগর, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, পৌর কাউন্সিলর ইব্রাহিম খলিল টিপু, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান, পৌর যুবলীগের সভাপতি নজরুল মড়ল,উপজেলা সিপিবির সভাপতি আলকাছ উদ্দিন মীর, সাধারন সম্পাদক রুপক সরকার প্রমুখ। সাতদিনব্যাপী মেলায় মুক্তিযোদ্ধা, জাতীয় রাজনৈতিক নেতারা, বুদ্ধিজীবী ও সাংস্কৃতিক ব্যক্তিরা উপস্থিত থাকবেন। প্রতিদিনই থাকবে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এরই মধ্যে বিভিন্ন পণ্য নিয়ে মেলায় তিন শতাধিক স্টল বসেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়