রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

চন্দ্রগঞ্জ : ২২ ভরি অলংকার ও নগদ সাড়ে ৩ লাখ টাকা চুরি

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দ্রগঞ্জ (ল²ীপুর) প্রতিনিধি : চন্দ্রগঞ্জে স্বর্ণের দোকানে চুরির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাত ১০টা থেকে গতকাল শনিবার ভোর ৬টার মধ্যে যে কোনো সময় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন অনিক শিল্পালয় নামের ওই স্বর্ণ দোকানের মালিক পলাশ চন্দ্র কুরী। তিনি বলেন, শনিবার সকাল ১০টায় দোকানের শাটার খুলে দেখি সবকিছু এলোমেলো। আমার দোকান থেকে নগদ সাড়ে ৩ লাখ টাকা ও ২২ ভরি স্বর্ণ চুরি হয়েছে। এদিকে গতকাল শনিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহেল রানা ও চন্দ্রগঞ্জ থানার ওসি তৌহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
চন্দ্রগঞ্জ বাজার জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক বাবু সমীর কর্মকার বলেন, আমাদের সমিতির সিদ্ধান্ত অনুযায়ী প্রতি শুক্রবার দোকান বন্ধ থাকে। অনিক জুয়েলার্সের মালিক পলাশ চন্দ্র কুরীর বাড়িতে বৃহস্পতিবার রাতে ধর্মীয় একটি অনুষ্ঠান ছিল। শনিবার সকালে এসে দেখেন দোকানের পেছনের দরজা ভাঙা। ভেতরের মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে।
চন্দ্রগঞ্জ থানার ওসি তৌহিদুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরির ঘটনার সত্যতা পাওয়া গেলে মামলা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়