রাজধানীর বাজারদর : সবজিতে স্বস্তি মাছ-ডিমের দাম অপরিবর্তিত

আগের সংবাদ

বই সংকটে উৎসবে ছন্দপতন : শিক্ষার্থীদের হাতে দেয়া হয় একটি-দুটি অথবা গতবছরের বই > ফেব্রুয়ারির আগে সব শিক্ষার্থী বই পাবে না

পরের সংবাদ

চকরিয়ায় বাইকসহ চোর সিন্ডিকেটের ৩ সদস্য আটক

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়ায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে তিনটি টেম্পারিং করা চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। গত শুক্রবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়। তারা হলেন- উপজেলার হারবাং ইউনিয়নের মুসলিমপাড়ার জামাল উদ্দিনের ছেলে মো. হোছাইন (৩৬), একই ইউনিয়নের আলীপুর গ্রামের ফরিদুল আলমের ছেলে মো. কাইছার (৩০) ও বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের সুতাবাদী পাড়ার হাশেম মোল্লার ছেলে জোহার উসলাম সায়েম (২৮)। কক্সবাজার জেলা ডিবি পুলিশের ওসি আহমদ নাসির উদ্দিন মোহাম্মদ বলেন, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় চোর সিন্ডিকেটের তিন সদস্যকে আটক করা হয়। উদ্ধার করা হয় তিনটি চোরাই মোটরসাইকেল। মোটরসাইকেলের ইঞ্জিন নম্বর ও চেসিস নম্বর টেম্পারিং করা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়