ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর : অধ্যাপক ডা. টিটো মিয়া নতুন ডিজি

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অধ্যাপক ডা. মো. টিটো মিঞাকে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। গতকাল বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপ-সচিব মোহাম্মদ মোহসীন উদ্দিনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, পুনরাদেশ না দেয়া পর্যন্ত বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের নিম্নবর্ণিত কর্মকর্তাকে তার নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থল বদলি/পদায়ন করা হলো। অধ্যাপক ডা. টিটো মিয়া ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ এবং তিনি একজন মেডিসিন বিশেষজ্ঞ। তিনি এর আগে মুগদা মেডিকেল কলেজেরও অধ্যক্ষের দায়িত্ব পালন করেছেন।
তিনি ২০১৯-২৩ মেয়াদে বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান এন্ড সার্জনসের (বিসিপিএস) নির্বাচিত কাউন্সিলর।
এদিকে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগের কার্যক্রম শেষ হলেও এখনো নিয়োগ হয়নি স্বাস্থ্য অধিদপ্তরের (স্বাস্থ্যসেবা) মহাপরিচালক। জানা গেছে, বর্তমান মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলমের মেয়াদ ৩১ ডিসেম্বর শেষ হচ্ছে। তার মেয়াদ বাড়ানো হবে নাকি নতুন কেউ মহাপরিচালকের দায়িত্ব পাচ্ছেন তা নিয়ে চলছে আলোচনা। এ ক্ষেত্রে সবার আগে আলোচনায় রয়েছেন অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. আহমেদুল কবির। এছাড়া আরেক অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মিরজাদী সেব্রিনা ফ্লোরার নামও আলোচনায় আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়