ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

সিলেটে শীতবস্ত্র বিতরণ করলেন সেনাপ্রধান

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি গতকাল বৃহস্পতিবার ১৭ পদাতিক ডিভিশনের দায়িত্বপূর্ণ শীতকালীন প্রশিক্ষণ এলাকা সিলেটের সদর উপজেলার খাদিমনগর ইউনিয়ন এবং জৈন্তাপুর উপজেলা পরিদর্শন করেন। এ সময় সেনাবাহিনী প্রধান যুদ্ধকালীন প্রস্তুতি স্বরূপ বিভিন্ন রণকৌশলগত প্রশিক্ষণ কার্যাবলী পর্যবেক্ষণ করেন। তিনি আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় সদা প্রস্তুত থাকতে উপস্থিত অফিসার, জেসিও এবং অন্য পদবির সেনাসদস্যদের নির্দেশনা প্রদান করেন। পরিদর্শনকালে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার সিলেট এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ আজিজুল হক হাজারী, ওএসপি, এসজিপি, এনডিসি, পিএসসি উপস্থিত ছিলেন। পরে সেনাবাহিনী প্রধান ১৭ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের জৈন্তাপুর বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ১ হাজার ১০০টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। সেনাপ্রধান বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দুঃখে সব সময়ে দেশের মানুষের পাশে থেকে যেকোনো প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে সদা প্রস্তুত রয়েছে। তিনি আরো বলেন, যেকোনো দুর্যোগে বাংলাদেশ সেনাবাহিনী সামর্থ্যরে মধ্যে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর।
পরিদর্শনকালে সেনাসদর ও স্থানীয় ফরমেশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, স্থানীয় বেসামরিক প্রশাসনের কর্মকর্তা, জেসিও এবং অন্য পদবির সেনাসদস্যরা উপস্থিত ছিলেন। আইএসপিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়