ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

সাংবাদিক আরিফুর রহমানের বাবার মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দৈনিক ঢাকা টাইমস ও অনলাইন নিউজ পোর্টাল ঢাকা টাইমস টোয়েন্টি ফোর ডটকম এবং সাপ্তাহিক এই সময়ের সম্পাদক আরিফুর রহমান দোলনের বাবা সমাজসেবক এ এফ এম ওবায়দুর রহমানের তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ। ফরিদপুরের আলফাডাঙ্গার মুন্সী পরিবারের কর্ণধার কাঞ্চন মুন্সীর সুযোগ্য উত্তরসূরি ওবায়দুর রহমান ২০১৯ সালের ৩০ ডিসেম্বর ৬৯ বছর বয়সে মারা যান। কর্মজীবনে তিনি রূপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার হিসেবে অবসরে যান। অবসর জীবনে তিনি নানা ধরনের সমাজসেবামূলক কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রাখেন।
ওবায়দুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসায় কোরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়া তিন উপজেলার এতিমখানাগুলোতে ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হবে। এছাড়া সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের উদ্যোগে ফরিদপুরে এবং দৈনিক ঢাকা টাইমসের উদ্যোগে ঢাকার ৪৪, ইস্কাটন গার্ডেনে বাদ আসর দোয়ার আয়োজন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়