ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

নিকুঞ্জে বহুতল ভবনের আগুন নিয়ন্ত্রণে

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর নিকুঞ্জ এলাকার একটি বহুতল ভবনের ছাত্রী হোস্টেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৭ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট। পরে রাত ৮টা ৪০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে তারা।
ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্তব্যরত কর্মকর্তা রোজিনা আক্তার জানান, রাজধানীর নিকুঞ্জে সিটি সেন্টার স্কুল এন্ড কলেজের হোস্টেলের ১৪ তলার ৯ তলায় গতকাল সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটের দিকে অগ্নিকাণ্ডের খবর পাওয়া যায়। পরে ৭টা ৭ মিনিটের দিকে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করে। ধাপে-ধাপে আরো ৭টি ইউনিট যোগ দেয়। পরে ৮টা ৪০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। ওই ভবনের নবম তলায় সিটি ডেন্টাল কলেজ ও হাসপাতালের ছাত্রী হোস্টেল অবস্থিত। প্রাথমিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। অগ্নিকাণ্ডের কারণ জানতে কাজ চলছে।
কলেজের প্রশাসনিক কর্মকর্তা নজরুল ইসলাম জানান, কলেজের হোস্টেলে আগুন লেগেছে। তবে আগুন লাগার সঙ্গে সঙ্গে শিক্ষার্থীরা হোস্টেল থেকে বের হয়ে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়