ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

ডিকাব নির্বাচন : সভাপতি লোটাস সম্পাদক ইমরুল

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্টস এসোসিয়েশন বাংলাদেশের (ডিকাব) ২০২৩ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে ডেইলি সানের রেজাউল করিম লোটাস সভাপতি ও বাংলাভিশনের ইমরুল কায়েস সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে সংগঠনের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শেষে নতুন এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।
ডিকাবের ১১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন- সহসভাপতি মীর মোস্তাফিজুর রহমান (ফিন্যান্সিয়াল এক্সপ্রেস), যুগ্ম সম্পাদক আশিকুর রহমান অপু (এটিএননিউজ), কোষাধ্যক্ষ আতিকুর রহমান (জবাবদিহি), দপ্তর সম্পাদক মোর্শেদ হাসিব হাসান (চ্যানেল টোয়েন্টিফোর)। এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন- খুররম জামান (বার্তাটোয়েন্টিফোর), নাফিজা দৌলা (ইন্ডিপেন্ডেন্ট টিভি), রবিউল হক (ডেইলি ইন্ডাস্ট্রি), শেখ শাহরিয়ার জামান (বাংলা ট্রিবিউন) ও তৌহিদুর রহমান (বাংলানিউজটোয়েন্টিফোর.কম)। ডিকাবের এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সিনিয়র সাংবাদিক ফরিদ হোসেন। নির্বাচন কমিশনার হিসেবে তাকে সহায়তা করেন সিনিয়র সাংবাদিক নিজামউদ্দিন আহমেদ ও রেজওয়ানুল হক রাজা।
এর আগে ডিকাবের বিদায়ী কমিটির (২০২২) সভাপতি রেজাউল করিম লোটাসের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদক এ কে এম মঈনুদ্দিন ও কোষাধ্যক্ষ এহসান জুয়েল প্রতিবেদন জমা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়