ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

চিতলমারী আ.লীগের কোষাধ্যক্ষ মকবুল হোসেনের মৃত্যু

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি : চিতলমারী উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মকবুল হোসেন মুন্সী (৬২) মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টা ৫০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মকবুল হোসেন মুন্সী স্ত্রী, এক ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে মকবুল হোসেন মুন্সীর রুহের মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়। এছাড়া উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারাও তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

বিবৃতিদাতারা হলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায়, সহসভাপতি শেখ নিজাম উদ্দীন, শেখ বেল্লাল হোসেন, ইঞ্জিনিয়ার শেখ রফিকুল ইসলাম তাপস, সুখময় ঘরামী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ কেরামত আলী, অবনী মোহন বসু, মো. শামীম আনোয়ার বাবু, প্রচার সম্পাদক এস এম এ শোয়েল, চিতলমারী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক শরৎ চন্দ্র মজুমদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. শেখ নজরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মো. শেখ মাহাতাবুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান স্বপ্না কামাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রিয়াজুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক রবিন হীরা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়