ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

চাকরি স্থায়ী করার দাবিতে অবরুদ্ধ চসিক কর্মকর্তা

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম সিটি করপোরেশনে (চসিক) অস্থায়ী ভিত্তিতে কর্মরতদের চাকরি স্থায়ী করার দাবিতে দফায় দফায় আন্দোলন, ঘেরাও কর্মসূচি হলেও এখনো বিষয়টির সুরাহা হয়নি। এবার চাকরি স্থায়ী করার দাবিতে কর্মচারীরা চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলমকে অবরুদ্ধ করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে প্রায় ৭০ জন অস্থায়ী কর্মচারী প্রধান নির্বাহী কর্মকর্তার কক্ষের দরজা বাইরে থেকে আটকে সামনে অবস্থান নেন। প্রায় ২০ মিনিট তাকে অবরুদ্ধ করে রাখার পর তারা সরে যান।
নাম প্রকাশে অনিচ্ছুক চসিকের এক কর্মকর্তা বলেন, অস্থায়ীদের স্থায়ী করা নিয়ে প্রায় ছয় হাজার কর্মকর্তা-কর্মচারী কখনো ভবন ঘেরাও, কখনো বিক্ষোভ, কখনো আন্দোলন, এমনকি সেবা কার্যক্রম বন্ধ করে দেয়ার হুমকি দিয়েও কোনো ফল পাননি। এর মধ্যে প্রধান নির্বাহী কর্মকর্তা বদলি হয়ে গেছেন। তাই কর্মচারীরা এবার এসে তাকে রুমের ভেতর আটকে রাখেন। প্রায় আধঘণ্টা রুমের বাইরে অবস্থান নেন অস্থায়ী কর্মচারীরা।
তিনি আরো বলেন, এবারও তাদের কোনো আশ্বাস দেয়া হয়নি। দীর্ঘসময় অপেক্ষার পর তারা চলে যায়। খুব শিগগিরই প্রধান নির্বাহী কর্মকর্তা এই সিটি করপোরেশন থেকে চলে যাবেন, তাই অস্থায়ীরা ক্ষেপে আছেন।
এ বিষয়ে জানতে মোহাম্মদ শহীদুল আলমকে ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়