ঢাবিতে পর্দা নামল নন-ফিকশন বইমেলার

আগের সংবাদ

কালো মানিকের জন্য শোকার্ত বিশ্ব

পরের সংবাদ

ঘন কুয়াশা : ট্রাকের পেছনে কারের ধাক্কা, মা-মেয়েসহ নিহত ৩

প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ঘন কুয়াশার কারণে ফরিদপুরের ভাঙ্গায় ট্রাকের পেছনে প্রাইভেট কারের ধাক্কায় মা ও মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো তিন জন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের উপজেলার সলিলদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ভাঙ্গা উপজেলার আতাদী গ্রামের জুয়েল শেখের স্ত্রী লাবণী বেগম (৩৮), তার মেয়ে জয়নব আক্তার (২) এবং একই এলাকার টিটুল শেখের মেয়ে সুরাইয়া আক্তার (১৭)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে পৌনে ৮টার দিকে ঢাকা থেকে ভাঙ্গাগামী একটি প্রাইভেট কার ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারটির সামনের অংশ ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে প্রাইভেট কারের যাত্রী লাবণী আক্তার মারা যান। মারাত্মক আহত অবস্থায় লাবণীর দুই মেয়ে সুরাইয়া ও জয়নাবকে প্রথমে স্থানীয় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে সুরাইয়ার মৃত্যু হয়। পরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিলে জয়নাবও মারা যায়। ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. আসাদুজ্জামান বলেন, হাসপাতালে আনার পরে একজনের মৃত্যু হয়েছে এবং ছয়জন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।
শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু নাইম জানান, নিহতদের গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়। একজন ঘটনাস্থলে, আরেকজন ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপরজন ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এসময় আরো তিনজন আহত হন। নিহতদের মরদেহ ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়