ক্রোয়াট দাপটে ‘হেক্সা’র স্বপ্নভঙ্গ : টাইব্রেকারে ৪-২ গোলে ব্রাজিলকে বিদায় করে সেমিতে ক্রোয়েশিয়া

আগের সংবাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা : জলবায়ু অভিযোজনে আমাদের প্রয়োজন ২৩০ বিলিয়ন ডলার

পরের সংবাদ

নোটিশ বোর্ড : শিশু প্রসাধনী নিয়ে বেবি কেয়ার এন্ড কমফোর্ট

প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিশু প্রসাধনী এবং পণ্য যারা প্রতিনিয়ত খোঁজ করেন। কিনতে চান অরিজিনাল প্রোডাক্ট; তাদের জন্য আস্থার নাম বেবি কেয়ার এন্ড কমফোর্ট। প্রতিষ্ঠানটি ক্রেতাদের জন্য নিয়ে এসেছে বেবি মিল্ক, ডায়াপার, বেবি ফুড এন্ড ট্রয়লেট্রিজ, ফিডিং আইটেমসহ চকলেট, টয় এবং বেবি ড্রেস-সুজ। এছাড়া সন্তানসম্ভাবা মা এবং নারীদের জন্য জুতা, ব্যাগ থেকে শুরু করে নানা ধরনের খাবার আইটেমও বিক্রি করছে প্রতিষ্ঠানটি। পাইকারী দামে খুচরা পণ্য কেনা যায় বেবি কেয়ার এন্ড কমফোর্ট থেকে। প্রতিষ্ঠানটির দুটি আউটলেট রয়েছে একটি মোহাম্মদপুর (মোহাম্মদপুর ব্রাঞ্চ, শপ নং-১৪ এবং ১৫ ফার্স্ট ফ্লোর, বায়তুস সালাহ জামে মসজিদ কমপ্লেক্স মাকের্ট, পুরনো নাম ছাপড়া মসজিদ, রিং রোড, মোহাম্মদপুর, ঢাকা) অন্যটি ধানমন্ডিতে (ধানমন্ডি ব্রাঞ্চ, সীমান্ত স্কয়ার, শপ নং ৩০৭, লেভেল-৩, ধানমন্ডি, ঢাকা)। এই দুই ব্রাঞ্চে গিয়ে নানা ধরনের অফার, ডিসকাউন্টে পণ্য কেনাকাটা করতে পারবেন। চাইলে ঘরে বসেও অর্ডার করতে পারবেন। ঢাকা এবং ঢাকার বাইরে থেকেও কেনাকাটা করা যায় নিশ্চিন্তে। বেবি কেয়ার এন্ড কমফোর্ট ফেসবুক পেজ: িি.িভন.পড়স/ইধনুঈধৎবঈড়সভড়ৎঃ
বেবি কেয়ার এন্ড কমফোর্ট রয়েছে বেবি মিল্কের মধ্যে নান, নিডো, এপ্টামিল, কাউ এন্ড গেট, ইনফামিল, সিমিলাক, ল্যাকটোজেন। ডায়াপারের মধ্যে প্যাম্পার্স, হাগিস, কিডজ, মলফিক্স, ম্যামিপকো, নিওকেয়ার, টুইঙ্কেল, সুপারমম, এভোনি । এছাড়া টয়লেট্রিজের মধ্যে এভিনো, বুটস, জনসন এন্ড জনসন, মাদার কেয়ার, লিটল অ্যাঞ্জেলস, সেটাফিল, সেবামেড, কোডোমো। ফিডিং আইটেমের মধ্যে এভেন্ট, টমি টিপ্পি, ড. ব্রাউন্স, পার, ফারলিন, মেডেলা, রোকা রয়েছে। বেবি কেয়ার এন্ড কমফোর্টের ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ বায়জীদ আল-আমিন বলেন, বেবি কেয়ার এন্ড কমফোর্ট আস্থার নাম। ভেজালে ভিড়ে অরিজিনাল পণ্য সাশ্রয়ী দামে কিনতে আমাদের প্রতিষ্ঠানটি অতুলনীয়। রাজধানীতে আপাতত আমা৫ে৪৫৪৫দর দুইটি আউটলেট রয়েছে। সামনে আরো বেশ কিছু আউটলেট বাড়ানো হবে আশা রাখছি। আমাদের ক্রেতাদের সুবিধায় আমরা অনলাইনেও পণ্য বিক্রি করছি। ঢাকা এবং ঢাকা বাইরে থেকেও কেনা যায় যে কোনো পণ্য। ক্রেতারা ফেসবুকেও অর্ডার করতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়