ক্রোয়াট দাপটে ‘হেক্সা’র স্বপ্নভঙ্গ : টাইব্রেকারে ৪-২ গোলে ব্রাজিলকে বিদায় করে সেমিতে ক্রোয়েশিয়া

আগের সংবাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা : জলবায়ু অভিযোজনে আমাদের প্রয়োজন ২৩০ বিলিয়ন ডলার

পরের সংবাদ

কে ক্র্যাফট

প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

একান্তই নিজেদের উৎসব- বিজয় দিবসে কে ক্র্যাফটও লাল সবুজে উজ্জীবিত। এবারের বিজয় আয়োজনের থিম প্রধানত জামদানি, কাঁথা, মান্ডালা, জিওমেট্রিক, ট্রেডিশনালসহ নানা মোটিফের অনুপ্রেরণায়। এছাড়াও থাকছে দেশের মানচিত্র নিয়ে করা বিভিন্ন পোশাক। দেশপ্রেমী ক্রেতাদের সঙ্গী করে বিজয়ের ভাবনায় থাকছে লাল-সবুজের পোশাক। এছাড়াও নানরকম স্যুভেনির ও উপহার সামগ্রী এনেছে এবারের বিশেষ সংগ্রহে। সময়, আবহাওয়া ও পরিবেশ এর কথা মাথায় রেখে মেয়েদের জন্য থাকছে লাল সবুজের শাড়ি। এছাড়াও বেছে নিতে পারেন আরামদায়ক সালোয়ার-কামিজ, কুর্তি কিংবা বিভিন্ন প্যাটার্নের টপস। শীতে উষ্ণতার প্রয়োজনে অন্য কোন রঙের পোশাকে জড়িয়ে নিতে পারেন লাল সবুজের শাল।
প্রতি বছরের মত ছেলেদের পোশাকের ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। থাকছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কটি, শাল। বিজয়ের ফ্যাশনে লাল অথবা সবুজ রঙের পাঞ্জাবির সাথে মিলিয়ে পরতে কটি বেছে নিতে পারেন চমৎকার সব সংগ্রহ থেকে। শিশুদের জন্য রয়েছে নানা পোশাকের সমৃদ্ধ আয়োজন। থাকছে বাবা-মায়ের সঙ্গে সন্তানদের ম্যাচিং পোশাক বা যুগল পোশাক। সকল পোশাক অর্ডার করা যাবে আউটলেট ও অনলাইন শপে। এছাড়া ফেসবুক পেজ থেকেও কেনাকাটা করার সুবিধা থাকছে ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়