দৈনিক বাংলার মোড় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আগের সংবাদ

কক্সবাজারের জনসভায় প্রধানমন্ত্রী : আগামীতেও নৌকায় ভোট চাই

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জরিমানা

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি : মেয়াদোত্তীর্ণ পণ্য, খাদ্যে কাপড়ের রং ব্যবহার, বিএসটিআইয়ের অনুমোদন না থাকা, শিশু খাদ্যে রং মেশানো, ওজনে কম দেয়াসহ বিভিন্ন অপরাধে শ্যামগঞ্জে ৭ প্রতিষ্ঠানকে ২৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গত সোমবার উপজেলার শ্যামগঞ্জ বাজারে এ ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ময়মনসিংহ অঞ্চলের সহকারী পরিচালক নিশাদ মেহের। এ সময় আব্দুর রহিম মিষ্টান্ন ভান্ডার এন্ড রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, আমির স্টোরকে ২ হাজার টাকা, জীবন স্টোরকে ৩ হাজার টাকা, ফাহাদ স্টোরকে ৩ হাজার টাকা, সুনীল স্টোরকে ২ হাজার টাকা, সঞ্জয় স্টোরকে ৫ হাজার টাকা ও আব্দুল্লাহ বেকারীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

কম্বল বিতরণ

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : চাটখিলের পূর্ব পরকোট-মেকরারচর দারুল আরকান নুরানী ও দাখিল মাদ্রাসার গরিব শিক্ষার্থীদের মাঝে মল্লিক ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০০ কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার মাদ্রাসা মাঠে প্রতিষ্ঠানের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের সমাবেশে এসব কম্বল বিতরণ করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন চাটখিল পৌর মেয়র নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বেলায়েত হোসেন, প্রেস ক্লাব সভাপতি হাবিবুর রহমান, পরকোট ইউপি চেয়ারম্যান বাহার আলম মুন্সি, মল্লিক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাইফুল ইসলাম সাইফ মল্লিক, মাদ্রাসার কমিটির সাধারণ সম্পাদক মোরশেদ আলম প্রমুখ। সভা পরিচালনা করেন মাদ্রাসার সুপার মাওলানা মাছুম বিল্লাহ।

সংলাপ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় ব্র্যাকের আয়োজনে যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে যুব জনগোষ্ঠী ও নীতিনির্ধারকদের মধ্যে সংলাপ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ব্র্যাক জেলা সমন্বয়কারী স্বপন কুমার মিস্ত্রির সভাপতিত্বে এ সংলাপ প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদি হাসান (পিএএ)। আলোচনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এসএম জাকির হোসেন, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক নুর মোহাম্মাদ, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মাদ জাবেদ ইকবাল প্রমুখ।

কর্মশালার উদ্দেশ্য এবং প্রকল্প বিষয়ে উপস্থাপন করেন ব্র্যাকের ডিস্ট্রিক্ট ইয়ুথ মবিলাইজার মো. আব্দুল হালিম। এ সময় ব্র্যাকের অন্যান্য কর্মসূচির কর্মকর্তাসহ বিভিন্ন এনজিও প্রতিনিধি উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়