দৈনিক বাংলার মোড় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আগের সংবাদ

কক্সবাজারের জনসভায় প্রধানমন্ত্রী : আগামীতেও নৌকায় ভোট চাই

পরের সংবাদ

কুমিল্লা : ট্রেন-অটোরিকশা সংঘর্ষে ৪ জন নিহত

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এম. ফিরোজ মিয়া, কুমিল্লা থেকে : কুমিল্লার মনোহরগঞ্জে ট্রেনের সঙ্গে সিএনজি অটোরিকশার সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে লাকসাম-নোয়াখালী রেললাইনের খিলার তুগুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন খন্দকার এ খবর নিশ্চিত করেছেন।
পুলিশ এবং স্থানীয়রা জানায়, নোয়াখালী থেকে ঢাকাগামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেনটি তুগুরিয়া ক্রসিংয়ে পৌঁছালে একটি সিএনজিচালিত অটোরিকশা ক্রসিং পার হওয়ার চেষ্টা করে। এ সময় চলন্ত ওই ট্রেনের ধাক্কায় সিএনজিটি দুমড়ে মুচড়ে পার্শ¦বর্তী ক্ষেতে গিয়ে পড়ে। এসময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত অবস্থায় হাতপাতালে চালক নিহত হন।
উত্তর হাওলা ইউনিয়নের চেয়ারম্যান এম এ হান্নান বলেন, নিহত তিনজনের বাড়ি মনোহরগঞ্জ উপেজেলার উত্তর হাওলা গ্রামে। আরেক জন নাঙ্গলকোট উপজেলার। নিহতরা হলেন- উত্তর হাওলা গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে মাকছুদুর রহমান (৬৫), আবু তাহেরের ছেলে ইরফান হাবিব (৩০), তোফাজ্জল হোসেনের ছেলে সিএনজি চালক সহিদুল ইসলাম (২৫) ও নাঙ্গলকোট উপজেলার শাকতলা গ্রামের আফজালুর রহমানের স্ত্রী মহিফুল বেগম (৩১)। মহিফুল বেগম খিলা ইউনিয়নের ভরনীখন্ড গ্রামে বাপের বাড়ি থেকে স্বামীর বাড়ি যাচ্ছিলেন।
এ দুর্ঘটনায় খবর পেয়ে মনোহরগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমল, মনোহরগঞ্জ থানার ওসি শফিউল আলম, নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাফর ইকবাল, লালমাই হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল হান্নান হিরন তাৎক্ষণিক ঘটনাস্থলে যান। লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন খন্দকার বলেন, ট্রেন-সিএনজি অটোরিকশা সংঘর্ষে তিনজন নিহত হন। পরে হাসপাতালে আরেকজন মারা যান। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে মাগরিবের নামাযের পর উত্তর হাওলা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে নিহত মাকছুদুর রহমান, হাবিবুর রহমান ও সহিদুল ইসলামের জানাজা হয়।
এদিকে ওইদিন বিকালে মহিফুল বেগমের প্রথম জানাজা ভরনীখণ্ড গ্রামে বাপের বাড়িতে এবং দ্বিতীয় জানাজা দক্ষিণ শাকতলী হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়। তাদের জানাজায় সর্বস্তরের শোকাহত মানুষ অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়