ঢাকা কলেজে কমিটির দাবি : ছাত্রলীগ সভাপতির গাড়ি আটকে দিল বিক্ষুব্ধ নেতারা

আগের সংবাদ

প্রতিটি ব্যাংকেই টাকা আছে > ছাত্রলীগের সম্মেলনে প্রধানমন্ত্রী : বিএনপি-জামায়াত যেন ক্ষমতায় না আসতে পারে

পরের সংবাদ

সাবের হোসেন চৌধুরী : ৯ ডিসেম্বর থেকে খেলা শুরু হবে

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আগামী ৯ ডিসেম্বর থেকে খেলা শুরু হবে বলে মন্তব্য করেছেন ঢাকা-৯ আসনের সংসদ সদস্য এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী। তিনি বলেছেন, ৯ ডিসেম্বর থেকে খেলা শুরু হবে এবং সেই খেলা আগামী জাতীয় নির্বাচনের দিন পর্যন্ত চলবে। গতকাল সোমবার বিকালে রাজধানীর সবুজবাগে বৌদ্ধ মহাবিহারে ঢাকা-৯ (সবুজবাগ, খিলগাঁও ও মুগদা থানা) আওয়ামী লীগ আয়োজিত বিএনপি-জামায়াতের দেশব্যাপী রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টি ও অপরাজনীতির প্রতিবাদে ৯ ডিসেম্বর ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ কর্তৃক ঘোষিত জনসভা সফল করার লক্ষে বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহসভাপতি শহীদ সেরনিয়াবাতের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক আখতার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সবুজবাগ থানা আওয়ামী লীগের সভাপতি আশ্রাফুজ্জামান ফরিদ, সাধারণ সম্পাদক লায়ন চিত্তরঞ্জন দাস, মুগদা থানা আওয়ামী লীগের সভাপতি শামিম আল মামুন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাহার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি এফ এম শরিফুল ইসলাম প্রমুখ।
এ ছাড়াও সবুজবাগ, খিলগাঁও ও মুগদা থানা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।
সাবের হোসেন চৌধুরী বলেন, বঙ্গবন্ধু সব সময় স্বপ্নের সোনার বাংলাদেশের কথা বলতেন। আমরা যদি তার সেই স্বপ্নটাকে বাস্তবে রূপ দিতে পারি তাহলে এটাই আমাদের সার্থকতা। আমরা যদি আমাদের এলাকার মানুষের সুখে, শান্তিতে এবং ভালো রাখি তাহলে এটাই হবে আমাদের রাজনৈতিক সফলতা।
তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আর এগিয়ে যাওয়ার সুফল আমরা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে পেরেছি। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ আবারো ক্ষমতায় থাকলে দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। আমার আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চাই। আমরা আজকে শপথ নিই আগামী জাতীয় নির্বাচনে আবারো ঢাকা ৯ আসন থেকে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়