অভিনেত্রী শিমু হত্যা মামলায় স্বামীসহ দুজনের বিচার শুরু

আগের সংবাদ

বাস্তবায়ন থমকে, শান্তি অধরা : শান্তিচুক্তির ২৫ বছর, সংঘাতে অশান্ত পাহাড়, বাড়ছে নতুন নতুন সশস্ত্র সংগঠন

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় ভারতীয় দম্পতির জেল

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে অবৈধ অস্ত্র মামলায় দুই ভারতীয় নাগরিকের কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্তরা সম্পর্কে স্বামী-স্ত্রী। বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশের পর অবৈধ অস্ত্র রাখার দায়ে স্ত্রী কলাবতী চৌধুরীকে ১০ বছর ও তার স্বামী রামবিলাস চৌধুরীকে ৭ বছরের কারাদণ্ডের আদেশ দেয়া হয়। গতকাল বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক রবিউল ইসলাম এ রায় ঘোষণা করেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন- ভারতের পশ্চিমবঙ্গের মালদার হবিপুর থানার গৌরীমারী ধুমবালু কলোনির মৃত রামপরিয়াক চৌধুরীর ছেলে রামবিলাস চৌধুরী (৫৫) ও তার স্ত্রী কলাবতী চৌধুরী (৪৫)। অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি রবিউল ইসলাম জানান, ১৪ জন সাক্ষীর সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আসামিদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন। ২০১৯ সালের ৬ নভেম্বর ভারতীয় সীমান্তবর্তী এলাকা ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের মহামারি গ্রাম থেকে অস্ত্র-গুলিসহ তাদের আটক করে র‌্যাব। পরে র‌্যাবের এসআই ইউসুফ আলী ভুঁইয়া বাদী হয়ে ভোলাহাট থানায় একটি মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমাণ শেষে আদালত দুপুরে রায় দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়