নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

লালমনিরহাট : সীমান্তে বিএসএফের নির্যাতনে যুবকের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধায় ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফের নির্যাতনে সাদ্দাম হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে রবিবার ভোরে উপজেলার উত্তর গোতামারী গ্রামের বিলুপ্ত ছিটমহল এলাকার ৯০১ নম্বর মেইন পিলার এলাকায়। নিহত যুবক সাদ্দাম হোসেন উপজেলার গোতামারী গ্রামের দইখাওয়া গ্রামের আছির উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাতের কোনো এক সময় সাদ্দাম হোসেন গরু পারাপারের জন্য সীমান্ত এলাকায় যায়। পরে ভারতীয় নৌহাটি কাসারপাড়া বিএসএফ ক্যাম্পের জোয়ানদের হাতে আটক হন। বিএসএফ জোয়ানরা তাকে নির্যাতন করে মুমূর্ষু অবস্থায় ৯০১ নম্বর মেইন পিলার সংলগ্ন এলাকায় ফেলে চলে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন সাদ্দামকে উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুরে নেয়ার পথে তার মৃত্যু হয়। রংপুর থেকে মরদেহ তার নিজ বাড়িতে নিয়ে আসা হয়। গোতামারী ইউপি চেয়ারম্যান মোনাব্বেরুল হক ঘটনার সত্যতা স্বীকার করেন। হাতীবান্ধা থানার ওসি শাহা আলম বলেন, মরদেহ লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়