নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

ঝিকরগাছা : ঘর থেকে শিশুর রক্তাক্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : ঝিকরগাছায় শয়নকক্ষের খাটের নিচ থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশুটির মুখ রক্তাক্ত ছিল। গত শনিবার রাতে উপজেলার গদখালী ইউনিয়নের বামনালী গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত শিশু রাহুল হোসেন (১২) ওই গ্রামের শাহাজান আলীর ছেলে। বামনালী গ্রামের ইউপি সদস্য শামসুর রহমান জানান, রাহুলের বড় বোন রবিলা খাতুনের ছোট বাচ্চা অসুস্থ ছিল। সে কারণে তার মা কিছুদিন সেখানেই অবস্থান করছিলেন। এরপর বাচ্চাকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে রাহুলের মা সার্জিনা খাতুন ও পিতা শাহাজান আলী হাসপাতালেই অবস্থান করেন। বাড়িতে রাহুল একা ছিল। গত শনিবার সন্ধ্যায় তার বাবা বাড়িতে এসে ছেলেকে কোথাও খুঁজে পাননি। পরে তাদের শয়নকক্ষের খাটের নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়।
পরিবারের বরাত দিয়ে ইউপি সদস্য বলেন, নিহত রাহুলের ওপর জিনের আছর ছিল। ঝিকরগাছা থানা ওসি সুমন ভক্ত বলেন, রাহুলকে অনেক খোঁজাখুঁজির পরে ঘরের খাটের নিচে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। মরদেহ উদ্ধারের সময় রাহুলের মুখে রক্ত লেগে ছিল। তিনি জানান, নাভারণ সার্কেল এসপি জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানানো যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়