ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

সিংড়ায় প্রতিমন্ত্রী পলক : মানুষ এখন উন্নত জীবনযাপন করছে

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর ও সিংড়া প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের মানুষের মৌলিক চাহিদা পূরণ করেছিলেন। উন্নয়ন ও সমৃদ্ধ করার কাজ শুরু করেছিলেন। সে সময় ডাল ভাত খেয়ে বাঁচার স্বপ্ন দেখত মানুষ। এখন মানুষ উন্নত, আধুনিক জীবনযাপন করছে। আধুনিক বাংলাদেশের স্থপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বাংলাদেশকে শতভাগ বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন। বাংলাদেশকে সোনার বাংলায় পরিণত করতে কাজ করে যাচ্ছেন।
গতকাল শনিবার সিংড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা রাখেন।
পলক আরো বলেন, দুর্নীতিপরায়ণ বিএনপি সরকার বিদ্যুৎ উৎপাদন করতে পারেনি। হাওয়া ভবনের রিমোট কন্ট্রোলে দেশে অরাজকতা সৃষ্টি করা হয়েছে। এখন ২০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ চাহিদা। সে সময় হারিকেন, বাতি দিয়ে গ্রামের সন্তানরা পড়ালেখা করত। আর বিদ্যুতের চাহিদা পূরণ করায় তরুণরা গ্রামে বসে তথ্য ও প্রযুক্তিতে আয় করতে পারছে।
পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সভাপতি গোলাম মওলার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন- নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী এমদাদুল হক। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, সহকারী কমিশনার (ভূমি) আল ইমরান, পরিচালক প্রফেসর আতাউর রহমানসহ সমিতির পরিচালকরা।
উল্লেখ্য, প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে মূল ভবন, আবাসিক ভবন ও আনসার ভবন নির্মাণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়